করোনা মহামারীর মধ্যে ও জনগণের পাশে – এমপি শাওন

0
12

সাগর দত্ত,তজুমদ্দিন, উপজেলা প্রতিনিধি :মঙ্গলবার সকাল ১০ টায় তজুমদ্দিন উপজেলাধীন ৫নং শম্ভুপুর ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত উপজেলা প্রশাসন, তজুমদ্দিন, ভোলা এর বাস্তবায়নে পবিত্র রমজান, ইদুল ফিতর-২০২১ ও করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা (নগদ অর্থ) কার্যক্রমের শুভ উদ্বোধন করেন জননেতা আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি।

উক্ত অনুষ্ঠান শেষ করে সকাল ১১ টায় তজুমদ্দিন উপজেলাধীন ৩নং চাঁদপুর ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত উপজেলা প্রশাসন, তজুমদ্দিন, ভোলা এর বাস্তবায়নে পবিত্র রমজান, ঈদুল ফিতর ও করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কার্যক্রমের শুভ উদ্বোধন ও কৃষক দের মাঝে হারভেস্টার মেশিন বিতরণ করেন এমপি শাওন।

এ সময় তিনি জনগনের পাশে সবসময় আছে এবং থাকবে বলে অঙ্গিকার করেন।মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া মানবিক সহায়তা আপনাদের হাতে উঠিয়ে দিতে পেরে আমি মুগ্ধ।এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন দুলাল,উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা, উপজেলা অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক জিয়া, আলহাজ্ব ফখরুল আলম জাহাঙ্গীর, সভাপতি, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগ। সাধারণ সম্পাদক আলহাজ্ব ফজলুল হক দেওয়ান সহ দলের অন্যান্য নেতৃবৃন্দ ও বিভিন্ন অঙ্গসংগঠন। উক্ত অনুষ্ঠান শেষ করে,সন্ধ্যা ৬ টায় বাংলাদেশ আওয়ামী লীগ তজুমদ্দিন উপজেলা শাখা ও সকল অঙ্গ সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত তজুমদ্দিন হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজ অডিটরিয়ামে করোনায় করণীয় শীর্ষক মতবিনিময় সভা পরবর্তী ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন এমপি শাওন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here