করোনা ভাইরাস’র ভ্যাকসিন প্রদান কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদন বিষয়ক কমিটির সমন্বয় সভা

১৩

ফাইজুল ইসলাম,বরিশাল সদর প্রতিনিধিঃ আজ সোমবার, ২৮ ডিসেম্বর ২০২০ খ্রিঃ বিকাল ৪.০০ ঘটিকায় বরিশাল সিটি কর্পোরেশন এর আয়োজনে, এ্যানেক্স ভবন এর সম্মেলন কক্ষে, করোনা ভাইরাস ভ্যাকসিন প্রদান এর সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদন বিষয়ক কমিটির সমন্বয় সভা করা হয়। এসময় উপস্থিত ছিলেন কমিটির সম্মানিত সদস্য মাননীয় পুলিশ কমিশনার বিএমপি জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয় ।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন কমিটির সম্মানিত সভাপতি বরিশাল সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এবং কমিটির সম্মানিত সদস্য বরিশালের সম্মানিত বিভাগীয় কমিশনার জনাব ডঃ অমিতাভ সরকার।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রেরিত পত্রের নির্দেশনা অনুযায়ী, প্রাথমিকভাবে প্রাপ্ত করোনা ভাইরাসের ভ্যাকসিন, অগ্রাধিকার ভিত্তিতে নাগরিকদের মধ্যে সুষ্ঠুভাবে বিতরনের জন্য সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থার প্রতিনিধিদের সমন্বয়ে, করোনা ভাইরাস এর ভ্যাকসিন প্রদান সংক্রান্ত সার্বিক কার্যক্রম পরিচালনা কমিটি গঠন করা হয়।

প্রাথমিকভাবে প্রাপ্ত ভ্যাকসিন মহামারী মোকাবেলায় নিয়োজিত সম্মুখ সারির যোদ্ধা, বয়োজ্যেষ্ঠ জনগোষ্ঠী, রোগ প্রতিরোধ ক্ষমতাহীন জনগোষ্ঠীসহ দীর্ঘমেয়াদি রোগে আক্রান্ত প্রাপ্তবয়স্ক জনগোষ্ঠীর মধ্যে অগ্রাধিকার ভিত্তিতে বিতরনের জন্য, বরিশাল সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডের তথ্য সংগ্রহ করে তালিকা প্রণয়ন ও প্রতিটি ওয়ার্ডে একটি করে উপকমিটি গঠন করা সহ সার্বিক বিষয় নিয়ে আলোচনা করা হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.