করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে ডিবিওয়াইএস’র জনসচেতনতা ও বিনামূল্যে মাস্ক বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

১০

শাহিনুর ইসলাম,রাজশাহীঃ স্বেচ্ছাসেবী যুব সংগঠন ড্রীম বাংলাদেশ ইয়ুথ সোসাইটি ডিবিওয়াইএস-এর উদ্যোগে,০২ ডিসেম্বর ২০২০ (বুধবার) সকাল ১০ টায় রাজশাহী মহানগরীতে করোনাভাইরাস প্রাদুর্ভাব রোধে জনসচেতনতা ও বিনামূল্যে মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচি শেষে সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ শাহিনুর ইসলাম বলেন, করোনাভাইরাস নিয়ে উৎকণ্ঠা, ভয় শেষ না হতেই, সেকেন্ড ওয়েভ বা দ্বিতীয় ঢেউয়ের কথা উঠছে। কেবল পশ্চিমা দেশেই নয়, বাংলাদেশেও দ্বিতীয় ঢেউ মোকাবিলা করার জন্য প্রস্তুতি নেওয়ার আহ্বান এসেছে সরকারের পক্ষ থেকেও। করোনাভাইরাস প্রতিরোধে ডিবিওয়াইএস’র ক্ষুদ্র প্রয়াস গুলো আশা করি দেশের জন্য সামান্য হলেও অবদান রাখবে।

সেচ্ছাসেবী সামিরা ইয়াসমিন বলেন, করোনাভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। নিয়মিত সবান পানি দিয়ে হাত ধুয়ে নিতে হবে অথবা হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে হবে। জরুরী প্রয়োজনে বাইরে গেলে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। অর্থাৎ আতঙ্কিত না হয় সচেতন থাকতে হবে।

এ ছাড়া শারমিন আক্তার বলেন, আমরা ভ্যান, রিক্সা, অটো চালক, দোকানদার, ছিন্নমূল মানুষ, খেটে খাওয়া মানুষের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করেছি। করোনাভাইরাস প্রতিরোধে আমাদের অনলাইন ও অফলাইনে সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

উক্ত কর্মসূচিতে সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ শাহিনুর ইসলাম এর নেতৃত্বে কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সেচ্ছাসেবী সামিরা ইয়াসমিন, শারমিন আক্তার, রাসেল আকরাম, আতিক হাসান সহ প্রমূখ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.