ওয়ার্ড সভাপতির স্মরণ সভায় যোগ দিতে গিয়ে সড়কে প্রাণ হারালো নীলফামারী আওয়ামীলীগ সভাপতি: নিহত ২

২৫

নীলফামারী প্রতিনিধিঃ জাহানুল হাবীব
আবারও সড়কে ঝড়লো প্রান।
নীলফামারীতে প্রয়াত শ্রমিক লীগ সভাপতির মৃত্যুবাষির্কীর অনুষ্ঠানে যোগ দিতে এসে সড়ক দূর্ঘটনায় প্রাণ হারালেন আওয়ামী লীগ নেতা।
বৃহস্পতিবার দুপুর ২টার দিকে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকালে মারা যান তিনি।

নিহত আব্দুল মান্নান শাহ্ মান্নু (৫৭) নীলফামারী সদর উপজেলার ১১নং সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং ওই ইউনিয়নের তিন বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান ছিলেন। তিনি ওই ইউনিয়নের কাছারীবাজার গ্রামে আব্দুল মজিদ শাহর ছেলে।

সরেজমিন তথ্যদাতার বারত দিয়ে নিহতের জামাতা শাহানুর আলম সানু বলেন,বৃহস্পতিবার দুপুর ২টার দিকে শখের বাজার নামক স্থানে একটি ট্রাক্টরের সাথে তার মোটর সাইকেলের মুখোমুখি সংর্ঘষ হলে গুরুত্ব আহত হন তিনি। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নীলফামারী সদর হাসাপাতালে নিলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তর করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল পাঁচটার দিকে মারা যান তিনি।

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান বলেন.আব্দুল মান্নান শাহ মান্নু সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগের জনপ্রিয় সভাপতি ছিলেন। এছাড়াও তিনি পর পর তিন বার জনগণের ভোটে সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তার অকাল মৃত্যুতে সদর উপজেলা আওয়ামী লীগের বড় ধরণের ক্ষতি হল।

সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সদর থানা পুলিশের পরির্দশক (তদন্ত) মাহমুদ উন নবী বলেন, ঘটনার পর থেকে ট্রাক্টরসহ চালক ও তার সহযোগী পলাতক রয়েছে।

এদিকে জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের চৌপথি এলাকায় ব্যাটারী চালিত অটোরিকসার ধাক্কায় ইসাহাক আলী (৫৫) নামে এক ব্যক্তি মারা যান। তিনি একই ইউনিয়নের চৌকিদার পাড়া এলাকার মৃত.ছকর মামুদের ছেলে। এ ঘটনায় অটো চালক জাহিদুল ইসলামকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান,জলঢাকা থেকে গোলমুন্ডা যাওয়ার পথে একটি অটোরিক্সা চৌপথি এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ইছাহাক আলীকে ধাক্কা দেয়।

এ সময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান তিনি। জলঢাকা থানা পুলিশের পরির্দশক মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন,চালকসহ অটোরিক্সাটি আটক করা হয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.