একদিনে বরিশালে মৃত্যু ১২, শনাক্ত ৫৪৭ জন

২২৭

 

ফাইজুল ইসলাম,বরিশাল সদর প্রতিনিধি:

গত ২৪ ঘণ্টায় বরিশাল বিভাগে নতুন করে ৫৪৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। যা নিয়ে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২১ হাজার ১১৫ জন।

পাশাপাশি একই সময়ে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসাপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ৭ ও করোনায় আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে পিরোজপুর জেলায় ১, বরগুনা জেলায় ২ ও ঝালকাঠি জেলায় ২ জনসহ মোট ৫ জন করোনা রোগীর মৃত্যু শনাক্ত হয়েছে। এ নিয়ে বরিশাল বিভাগে করোনায় মোট মৃত্যুর সংখ্যা ৩৩৭ জনে দাঁড়িয়েছে বলে জানিয়েছেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক।

আক্রান্ত সংখ্যায় বরিশাল জেলায় নতুন সর্বোচ্চ ১৮১ জন নিয়ে মোট ৯ হাজার ৯ জন, পটুয়াখালী জেলায় নতুন ৫৪ জন নিয়ে মোট ২৭৭২ জন, ভোলা জেলায় নতুন ২৩ জনসহ মোট ২২০৪ জন, পিরোজপুর জেলায় নতুন ১৩৮ জন নিয়ে মোট ২৯০৩ জন, বরগুনা জেলায় নতুন ৫৩ জন নিয়ে মোট আক্রান্ত ১৭৬২ জন এবং ঝালকাঠি জেলায় নতুন ৯৮ জন শনাক্ত নিয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ২৪৬৫ জন।

এদিকে দিন দিন করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় পাওয়ায় বরিশাল বিভাগের জেলা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সাধারণ রোগীদের শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে না আসা ও পাঠানোর নির্দেশনা দিয়েছে বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.