একদিনের ব্যবধানে শরণখোলায় ২০কেজি হরিণের মাংসসহ আটক-১

৩০

মোঃ ইকরামুল হক রাজীব,ব্যুরো প্রধান,খুলনাঃ বাগেরহাটের শরণখোলায় ২০ কেজি হরিণের মাংসসহ মিলন মোড়ল (৩৫) নামের এক পাচারকারীকে আটক করেছে বনরক্ষীরা। সোমবার (১ ফেব্রুয়ারি) সকালে বাগেরহাট আদালতে তাকে চালান দেয়া হয়েছে।

পূর্ব সুন্দরবনের শরণখোলা স্টেশন কর্মকর্তা আ. মান্নান জানান, গোপন সূত্রে খবর পেয়ে রোববার রাতে সাড়ে ১০টায় উপজেলার সুন্দরবন সংলগ্ন রসুলপুর বেড়িবাঁধ এলাকা থেকে মিলনকে আটক করা হয়। এসময় তার সঙ্গে থাকা একটি বস্তার মধ্যে থেকে ২০ কেজি হরিণের মাংশ উদ্ধার করা হয়।
আটক মিলন যশোরের ঝিকরগাছা উপজেলার উত্তর দেওলী গ্রামের আ. লতিফ মোড়লের ছেলে। সে পরিবার নিয়ে শরণখোলার রায়েন্দা বাজারে বাসা ভাড়া করে থাকেন।
আটক মিলন জানান, গত শুক্রবার উপজেলার ঢালীরগোপ এলাকার হাবিব তালুকদার ও তানজের বয়াতী বগী গ্রামের মৎস্য ব্যাবসায়ী চান্দুর ট্রলারে সুন্দরবনের কটকা এলাকায় যান। সেখান থেকে তারা হরিণ শিকার করে জেলে নৌকায় তার কাছে বিক্রির জন্য পাঠায়। তারা আরো হরিণ শিকারের জন্য বর্তমানে কটকায় অবস্থান করছেন।

স্টেশন কর্মকর্তা জানান, আটক মিলনের বিরুদ্ধে বন আইনে মামলা দিয়ে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে। হাবিব তালুকদার ও তানজের বয়াতীর নামে বন বিভাগের একাধিক মামলা রয়েছে এছাড়া আদালতের নির্দেশনা অনুযায়ী মাংসের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.