উল্লাপাড়ার সলঙ্গায় দুই মাদক ব্যবসায়ী সহ ৫০ লাখ টাকার হিরোইন আটক |

২৬

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : মোঃ আব্দুল হাকিম মানিক।
উল্লাপাড়ার সলঙ্গায় মাদক বিরোধী অভিযান চালিয়ে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ সদস্যরা দুই ব্যবসায়ী সহ ৫০ লাখ টাকার হিরোইন আটক করেছে। শুক্রবার (২১ জুলাই) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২’র কোম্পানী কমান্ডার লেঃ বিএন মো. আবুল হাসেম। আটককৃতরা হলেন, ঢাকার কেরানীগঞ্জ থানার মো. হারুন ফকিরের ছেলে মোঃ হেলাল উদ্দিন (২৩) ও কিশোরগঞ্জের নান্দাইল থানার তারাই গ্রামের বুলবুল হোসেনের ছেলে মোঃ অলি উল্লাহ (২৫)।

র‌্যাব-১২ আরোও জানান, বুধবার বিকালে সিরাজগঞ্জের সলঙ্গা থানার রামারচর এলাকায় নিউ রুপালী হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে মাদক বিরোধী অভিযান চালিয়ে ওই দুইজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪৭৩ গ্রাম হেরোইন (যার আনুমানিক মুল্য ৫০ লাখ টাকা) উদ্ধার করা হয়। এছাড়াও তাদের সাথে থাকা মাদক বহনের কাজে ব্যবহৃত ১টি মাইক্রোবাস ও মাদক ক্রয়- বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩ টি মোবাইল এবং নগদ ২,৭০০ টাকা জব্দ করা হয়। উদ্ধারকৃত আলামত জব্দ করে ও আটক আসামীদের বিরুদ্ধে সলঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এনামুল হক জানান, র‌্যাব-১২ এর গ্রেপ্তার দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.