উল্লাপাড়ায় তানভীর ইমাম ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন |

১৬

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি মোঃ আব্দুল হাকিম মানিক : ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল এই শ্লোগানকে সামনে রেখে মাদক মুক্ত যুব সমাজ গঠন ও স্মার্ট বাংলাদেশ গড়তে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় তানভীর ইমাম ফুটবল টুর্ণামেন্ট-২০২৩ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার নলসোন্দা হাইস্কুল মাঠে রক্ত শপথ যুব সংসদ এই টুর্ণামেন্টের আয়োজন করে। স্থানীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমাম এর পক্ষে প্রধান অতিথি হিসেবে ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট সাংবাদিক গোলাম মোস্তফা।

সলপ ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক ইঞ্জিনিয়ার মশিউর রহমান স্বপনের সার্বিক ব্যবস্থাপনা ও সহযোগিতায় উদ্বোধনী খেলায় অংশ নেন বেলকুচি উপজেলার কল্যাণপুর ফুটবল একাদশ ও সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ফ্রেইন্ডস ক্লাব একাদশ।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু সাঈদ মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী খেলায় এ সময় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান হাফিজ, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মোঃ হকদাদ খাঁন পনীর, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির অন্যতম সদস্য মোঃ শরিফুল ইসলাম লিটন, সলপ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি এস. এম. মশিউল আজম বকুল সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উদ্বোধনী ফুটবল টুর্ণামেন্ট খেলাটি পরিচালনা করেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়াবিদ এস. এম. জাহিদুজ্জামান কাকন। খেলায় শিয়ালকোল ফ্রেইন্ডস ক্লাব একাদশের-২ গোলের বিপরীতে কল্যাণপুর ফুটবল একাদশ -৬ গোল করে বিজয় ছিনিয়ে নেন। এ সময় এলাকার হাজারো ফুটবল প্রেমি দর্শকের পদচারণায় ফুটবল মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। আয়োজক কমিটি এ সময় জননেতা তানভীর ইমামের উন্নয়ন চিত্রের লিফলেট দর্শকের মাঝে বিতরণ করেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.