উপজেলা প্রশাসকের কাছে মাস্ক হস্তান্তর করেন বি এম এস সংঘ

৪৮

ডেস্ক রিপোর্ট: দ্বিতীয় দফায় করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ও প্রতিরোধে সবাইকে মাস্ক ব্যবহারে সকলকে উদ্বুদ্ধ করতে বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম এর কাছে পাঁচশতাধিক মাস্ক দিয়েছে বন্ধু মহল সহযোগী সংঘ (সেচ্ছায় মানব সেবা ও রক্ত দাতাদের সংগঠন)
প্রতিদিনই উপজেলায় করোনায় আক্রান্ত মানুষের সংখ্যা আশঙ্কাজনক হারে বেড়েই চলেছে।

তাই সরকারের পাশাপাশি সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলা-বিশেষ করে ঘরের বাহিরে বের হলে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে এ মাস্ক হস্তান্তর করা হয়েছে।

যেসব মানুষ বাহিরে মাস্ক ছাড়া চলাফেরা করছেন তাদের মাঝে বিনামূল্যে মাস্ক পৌঁছে দেয়ার লক্ষ্যে বন্ধু মহল সহযোগী সংগঠনের পক্ষ থেকে এসব মাস্ক সরবরাহ করা হয়।
মাক্স হস্তান্তরএর সময় সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন উপদেষ্টা মোহাইমিনুল ইসলাম মামুন, আমিনুল হক সজল সভাপতি রকিবুল ইসলাম জয়, সাধারণ সম্পাদক রাকিব হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক নাইম হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম, সাহে আলম, কোষাধ্যক্ষ মামুন, প্রচার সম্পাদক সৈকত।

এসময় উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম বলেন সকলকে মাক্স পরিধান করতে হবে, কিছুক্ষণ পড়পড় হাত স্যানেটাইজ করতে হবে, সকলে সচেতন হলেই দেশকে করোনার হাত থেকে রক্ষা করা যাবে। তিনি সেচ্ছাসেবীদের বলেন সকল সেচ্ছাসেবিদের সুরক্ষা অবলম্বন করে কাজ করতে হবে।

এসময় উপস্থিত সকল সেচ্ছাসেবী দের করোনা বিসয়ক বিভিন্ন দিক নির্দেশনা দেন ও সেচ্ছাসেবীদের উপজেলা প্রসাশক এর পক্ষ থেকে মাক্স দেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.