উপজেলা নির্বাহী কর্মকর্তা মেয়েকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করে প্রশংসায় ভাসছেন

১৯

মেহেদী হাসান, নালিতাবাড়ী প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা তাঁর মেয়েকে গড়কান্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করে ফেসবুক পোস্ট দিয়ে শিশুদেরকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করার জন্য সকলের প্রতি আহবান জানান।

পরবর্তীতে দেশের সর্ববৃহৎ টিচার্স ফেসবুক গ্রুপ প্রাইমারী টিচার্স গিল্ড(PTG) এর চিফ এডমিন ফরিদ আহাম্মদ পোস্টটি পিটিজি গ্রুপে শেয়ার করলে মুহুর্তেই পোস্টি ভাইরাল হয়ে যায়। ফেসবুক ইউজাররা ইউএনও’র পোস্ট করা ছবি নিয়ে নিজের ফেসবুক আইডিসহ বিভিন্ন গ্রুপে পোস্ট করে প্রশংসায় ভাসিয়েছেন নালিতাবাড়ীর ইউএনও মাহফুজুল আলম মাসুমকে।

অভিভাবকরা একেবারে বাধ্য না হলে সন্তানদের পড়াতে চাননা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। শিক্ষার মান নিয়ে প্রশ্ন তুলে তাদের ভাষ্য, অর্থের অভাবে বিকল্প নেই বলে বাধ্য হয়েই সন্তানদের সরকারি বিদ্যালয়ে পাঠানো হয়।

উচ্চবিত্ত কিংবা সরকারি বড় বড় কর্মকর্তাদের সন্তানদের বেলাও তার ব্যতিক্রম ঘটেনা। সাধারণত ইংরেজি মাধ্যম কিংবা কিন্ডারগার্টেন দিয়ে তাদের সন্তানদের স্কুল জীবন শুরু হয়।
তবে এক্ষেত্রে ব্যতিক্রম শেরপুরের নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহফুজুল আলম মাসুম। তিনি তার মেয়ে মাশফিয়া মাহফুজ প্রমাকে উপজেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করে সকলের প্রশংসা কুড়ান।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.