উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা

মোঃ মাইন উদ্দিন চৌধুরী,চাঁদপুরঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের নবাগত আহ্বায়ক হচ্ছেন বীর মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ জাহাঙ্গীর আলম। আর এই নবাগত কমিটির যুগ্ম আহ্বায়ক হচ্ছেন জাহাঙ্গীর আলম মাস্টার,আলাউদ্দিন সরকার ও হাজী মোঃ মোখলেসুর রহমান মাস্টার। এই নিয়ে মোট ২১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।বিষয়টি নিশ্চিত করে জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ এবং সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

গণমাধ্যমকর্মীদের জানান, চাঁদপুর জেলা আওয়ামীলীগের আওতাধীন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। কারন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের বর্তমান কার্যকরী কমিটির মেয়াদকালে বহু পূর্বে উত্তীর্ন হয়েছে।

তারা গণমাধ্যম কর্মীদের আরো জানান,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সমন্বয়ে গঠিত চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের দায়িত্বপ্রাপ্ত প্রধান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সংগ্রামী জননেতা শেখ সেলিম এমপি মহোদয় ও সাংগঠনিক টিমের সমন্বয়ক বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সংগ্রামী জননেতা মাহবুবুল আলম হানিফ এমপি মহোদয়ের নির্দেশক্রমে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের বর্তমান মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। আর নবনির্বাচিত মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের এই কমিটিকে আগামী সম্মেলন অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে কাজ করতে আমাদের পক্ষ থেকে দিক-নির্দেশনা দেওয়া হলো।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.