ইমার্জিং স্কোয়াড ঘোষনা করলেন বিসিবি

২৬

এম,এ মামুন(খেলা ডেস্ক): বাংলাদেশ সফরে আসছেন আয়ারল্যান্ড উলভস, বিসিবি ইমার্জিং দলের বিরুদ্ধে একটি চারদিনের ম্যাচ, পাঁচটি ওয়ানডে ও দুটি টি-২০। চলতি মাসের ১৮ তরিখ ঢাকায় পৌঁছাবে আইরিশরা।সংবাদ বিজ্ঞপ্তিতে ইমার্জিং দলের হোম সিরিজের সময়সূচি ঘোষণা করেছে বিসিবি। সিরিজের জন্য ২০ সদস্যের প্রাথমিক দলও এদিন ঘোষণা করা হয়।

সরাসরি চট্টগ্রামে নেমে ১৯-২১ ফেব্রুয়ারি কোয়ারেন্টাইনে থাকবে আইরিশরা। ২৬ ফেব্রুয়ারি থেকে ১ মার্চ জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশের বিরুদ্ধে একমাত্র চারদিনের ম্যাচে মাঠে নামবে সফরকারিরা। পরে একই ভেন্যুতে ৫, ৭, ৯ মার্চ সিরিজের প্রথম তিন ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ইমার্জিং দল ও আয়ারল্যান্ড উলভস।

এরপর ঢাকায় ১২, ১৪ মার্চ মিরপুরে অনুষ্ঠিত হবে সিরিজের চতুর্থ ও পঞ্চম ওয়ানডে। ১৭, ১৮ মার্চ দুই ম্যাচের টি-২০ সিরিজ খেলে ১৯ মার্চ ঢাকা ছাড়বে আইরিশ দলটি।

বাংলাদেশ ইমার্জিং স্কোয়াডের প্রাথমিক দল:

সাইফ হাসান, তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, শাহাদাত হোসেন দিপু, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, আনিসুল ইসলাম, শামীম পাটোয়ারি, শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম, শাহীন আলম, সুমন খান, নোমান চৌধুরী সাগর, রেজাউর রহমান রাজা, আমিনুল ইসলাম বিপ্লব, রাকিবুল হাসান, তানভির ইসলাম, রিশাদ হোসেন, মাহিদুল ইসলাম অঙ্কন ও আকবর আলী।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.