আলীনগর ইউনিয়ন যুবদলের উদ্যোগে সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া

ভোলা প্রতিনিধি: ভোলা-১ ও ভোলা -২ আসনের বারবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য, প্রাক্তন পানিসম্পদ প্রতিমন্ত্রী ও ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী মরহুম মোশারেফ হোসেন শাজাহান মিয়ার সহধর্মিনী প্রফেসার ফিরোজা বেগম, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও ভোলা জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীরের পরিবারবর্গ, ভোলা সদর উপজেলা বিএনপি’র আহবায়ক আসিফ আলতাফ ও তার পরিবারবর্গ করোনায় আক্রান্ত।

তাদের সুস্থতা কামনায় ও ভোলা সদর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম মিলনের রোগমুক্তি কামনায় আলীনগর ইউনিয়ন যুবদলের উদ্যোগে মসজিদে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়।

শুক্রবার (২৫ ডিসেম্বর) বাদ জুমা ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের বেশ কয়েকটি মসজিদে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় মোশাররফ হোসেন শাজাহানের পরিবারবর্গ সুস্থতার কামনার পাশাপাশি শহীদ জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা এবং সারাদেশের যারা করোনা ভাইরাস প্রাদুর্ভাবে ইতিমধ্যে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, আলীনগর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক মোশারেফ হোসেন বাহার,মোঃ এমরান হোসেন,ইব্রাহিম দেওয়ান,সহ-যুব বিষয় সম্পাদক জাকির হোসেন সুমন, যুবদলনেতা মোঃ রিপন, ছাত্রদল নেতা মাহামুল সহ আলীনগর ইউনিয়ন বিএনপি’র সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.