আর্ত-মানবতা ও সামাজিক উন্নয়নে সম্মাননা পেলেন হাফিজ আল মাহমুদ ও মোঃ ছবির হোসেন

২২

স্টাফ রিপোর্টারঃ ঝালকাঠির করোনা মোকাবিলায় সম্মুখ সারির যোদ্বা সংগঠন স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা sss এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয় এবং পরবর্তীতে একটি চা-চক্র অনুষ্ঠানের আয়োজন করা হয়। ৯/১/২১তারিখ সন্ধা ৭ ঘটিকায় সুমন সমাদ্দার এর সভাপতিত্বে ও এইচ এম রিয়াজ খানের সঞ্চালনায় অনুষ্ঠিত চা-চক্র ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মুঃ আল আমিন বাকলাই বিশিষ্ট শিক্ষানুরাগী ও কবি, জনাব হাফিজ আল মাহমুদ, সংগ্রামী সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ ঝালকাঠি সদর উপজেলা,জনাব ছবির হোসেন, বিশিষ্ট সমাজকর্মী।

উক্ত অনুষ্ঠানে আর্ত-মানবতা ও সামাজিক উন্নয়নে বিশেষ অবদানের জন্য জনাব হাফিজ আল মাহমুদ ও মোঃ ছবির হোসেন কে সম্মাননা স্মারক তুলে দেন স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থার উপদেস্টা মন্ডলীর সদস্য মুঃ আল আমিন বাকলাই ও সংগঠনের সদস্য গন।

অনুষ্ঠানে বক্তারা এই দুই জনের সামাজিক কাজে ও আর্ত-মানবতায় বিশেষ অবদানের জন্য ভূয়সী প্রশংসা করেন।
সংগঠন এর সভাপতি বলেন হাফিজ আল মাহমুদ একজন সফল কাউন্সিলর ও সফল রাজনৈতিক ব্যাক্তিত্ব,তাকে করোনা কালিন মানবতার ফেরিওয়ালা বলে আখ্যায়িত করেন এবং তিনি আরো বলেন করোনাকালিন সময়ে ছবির হোসেন যে ভুমিকা রেখেছে তা সত্যি স্মরণীয় হয়ে থাকবে।

অনুষ্ঠানে হাফিজ আল মাহমুদ স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা র মানবিক সকল কাজে তাদের সাথে থাকার আশ্বাস দেন এবং এভাবে নিঃস্বার্থভাবে কাজ করে যেতে সংগঠন এর সকল সদস্যদের অনুরোধ করেন।

ছবির হোসেন বলেন সাথে ছিলাম আছি এবং থাকব সংগঠন এর সকল মানবিক কাজে আমরা অত্যান্ত খুশি। এছাড়া বক্তব্য রাখেন সংগঠনের উপদেস্টা ও কবি মুঃ আলআমিন বাকলাই, সাধারণ সম্পাদক সুমন সমাদ্দার, অনান্য সদস্যগন অনুষ্ঠানের শেষ সংগঠনে যুগ্ন সাধারণ সম্পাদক শান্তা ইসলাম সংগীত পরিবেশন করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.