আর্ত-মানবতা ও সামাজিক উন্নয়নে বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক পেলেন সমাজসেবক আলহাজ্ব সুলতান হোসেন খান

৩১

ইমাম বিমান,ডেস্ক রিপোর্টঃ আর্ত-মানবতা ও সামাজিক উন্নয়নে বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক পেলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব সুলতান হোসেন খান।

ঝালকাঠি ‘র মানবিক সংগঠন স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা (sss) এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অত্র সংগঠন মুক্তিযোদ্ধা সহ ১৮জন গুনী ব্যাক্তি, ৪ টি মানবিক সংগঠন, সাংবাদিক, সাহিত্যিক, ও স্বেচ্ছায় রক্ত দানকারী সহ বিভিন্ন ক্যাটাগরিতে মোট ২৯ জন কে সম্মাননা স্মারক প্রদান করেন। গত ৩০ শে ডিসেম্বর ২০ তারিখে অনুষ্ঠিত অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করে সংগঠনটি। বিভিন্ন কারনে আলহাজ্ব সুলতান হোসেন খান উক্ত অনুষ্ঠানে উপস্থিত না থাকার কারনে,অদ্য ১০/২/২১ তারিখে অত্র সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি এইচ এম রিয়াজ খান সংগঠনের পক্ষে আলহাজ্ব সুলতান হোসেন খান এর হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

এ বিষয় সংগঠনের সভাপতি এইচ এম রিয়াজ খান জানান, ২০১৬সালের ৩০ ডিসেম্বর মানবতা,শিক্ষা,সেবা এই তিন মন্ত্রে উদ্বুদ্ধ হয়ে আলোকিত যুব সমাজ, আলোকিত জাতি এই স্লোগানে প্রতিষ্ঠিত হয়ে স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা (sss) সমাজের দুঃস্থ অসহায় মানুষের জন্য স্বাধ্য অনুযায়ী কাজ করে যাচ্ছে। আমাদের সাথে একত্বতা প্রকাশের মাধ্যমে যারা সমাজ উন্নয়নে বিশেষ অবদান রেখেছেন এবং আমাদেরকে পরিচালনা, সহযোগীতা করে আমাদের মাঝে উৎসহ প্রদান করেছেন সেই সকল মহান ব্যক্তিদেরকে সম্মানিত করার লক্ষ্যে সম্মাননা স্মারক প্রদান করি। আর এ সকল মহান ব্যক্তির মধ্যে ঝালকাঠি জেলার কৃতি সন্তান সদর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খানকে তার জীবনে আর্ত-মানবতা ও সামাজিক উন্নয়নে বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। এছাড়াও করোনা মহামারী পরিস্থিতিতে সুলতান হোসেন খান এর মানবিক কার্য ক্রম এর সম্মান স্বরুপ তাকে এই সম্মানে ভূষিত করেছি।

আমাদের এ সংগঠনকে সামাজিক উন্নয়ন মূলক কাজে বিভিন্ন ভাবে বিভিন্ন দিক থেকে যারা সহযোগীতা করেছেন তাদের মধ্যে উৎসহ উদ্দীপনা ফিরিয়ে আনতে আমাদের পক্ষ থেকে সকলের দীর্ঘায়ু কামনা সহ সম্মান প্রদান অনুষ্ঠানের আয়োজন করেছি। তাই সমাজিক উন্নয়নে বিশেষ অবদানের জন্য ও স্বেচ্চায় রক্তদানসহ বিভিন্ন ক্যাটাগরিতে প্রায় ২৯ জন কে এই সম্মান প্রদান করেছি। আলহাজ্ব সুলতান হোসেন খান একজন মানবতার ফেরিওয়ালা আমরা তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।

অত্র সংগঠনটি বিগত ৪বছর যাবত ঝালকাঠি তে বিভিন্ন মানবিক কাজ করে আসছে, এবং সমাজের সর্ব সাধারনের কাছে হয়েছে প্রশংসনীয়। পেয়েছেন দেশের শীর্ষস্থানীয় দৈনিক পত্রিকা প্রথম আলো সম্মাননা।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.