আমি মন্ত্রী নই, আপনাদের সন্তান হিসেবে খেদমত করতে চাই : শ ম রেজাউল করিম

২৩

ডেস্ক রিপোর্,নাজিরপুরঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এমপি বলেছেন, আমি মন্ত্রী নই। আপনাদের সন্তান হিসেবে আপনাদের পাশে থেকে খেদমত করতে চাই। আমি আপনাদের ছেলে বা কারো কারো আত্মীয়। আমি একজন মন্ত্রী হিসেবে নিজেকে আপনাদের কাছে পরিচয় দিতে চাই না। আমার পরিচয় হোক আপনাদের একজন সেবক। কেননা আমার নেত্রী শেখ হাসিনা সারাদিন নিজেকে দেশের মানুষের ও দেশ সেবায় নিজেকে নিয়োজিত রাখছেন। তিনি নাওয়া-খাওয়া ঘুম হারাম করে নিজের দেশের সেবায় নিবেদিত করছেন। তিনি নুন্যতম কোন দুর্নীতিকে প্রশ্রয় দেন না। তাই আমরাও সকলে দুর্নীতিমুক্ত থাকবো। আমি শেখ হাসিনার একজন কর্মী হিসেবে কোন দুর্নীতি করি না। আমার কোন আত্মীয় স্বজন কোন ধরনের ঘুষ, দুর্নীতি বা নিয়োগ বানিজ্যের কথা বলে কারো কাছ থেকে কোন ধরনের টাকা পয়সা চাইলে তাকে ধরে পুলিশে দিবেন। আমরা সকলে রাজনীতি করবো দেশ ও জনগনের সেবা করতে। কেননা আমাদের জাতির পিতা দেশ সেবায় নিজেকে বিসর্জন দিয়েছেন। রাজনীতি করে অবৈধভাবে টাকা আয়ের নাম রাজনীতি না।

সোমবার পিরোজপুরের নাজিরপুর উপজেলার সদর ইউনিয়নের দিঘীরজান মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও প্রধান শিক্ষক মনীন্দ্র নাথ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, জেলা যুবলীগের সভাপতি মো. আক্তারুজ্জামান ফুলু, নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোশারেফ হোসেন খান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান শাহারিয়ায় ফেরদাউস রুনা, উপজেলা যুবলীগ সভাপতি এম খোকন কাজী প্রমুখ।

মন্ত্রী এ দিন সন্ধ্যায় উপজেলার চৌঠাইমহল বাসষ্ট্যান্ডের নতুন ষ্ট্যান্ডের উদ্বোধন করেন। এর আগে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের অতুলনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়,শেখমাটিয়া ইউনিয়নের উত্তর চর রঘুনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, লহ্মীদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, ষোলশত রামনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়, চৌঠাইমহল সরকারী প্রাথমিক বিদ্যালয়, বাবুরহাট মাধ্যমিক বিদ্যালয় বহুতল ভবন, বাবুরহাট বাজারের ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও নাজিরপুর সদর বজারের কাঁচা বাজারের নতুন ভবনের উদ্বোধন করেন।

এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, এলজিইডির পিরোজপুর নির্বাহী প্রকৌশলী সুশান্ত কুমার রায়, নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাহমি মোহাম্মাদ সায়েফ প্রমুখ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.