আমতলীতে ইয়াবাসহ কারবারী গ্রেপ্তার

২৭

কাজী রাইসুল ইসলাম,কলাপাড়া প্রতিনিধিঃ গত ০৩/০১/২০২১ রবিবার বরগুনার আমতলী উপজেলার দক্ষিন গাজীপুর গ্রাম থেকে ১৭০ পিস ইয়াবাসহ কারবারী সুলতান আহমেদ নামে (৪০) এক মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বরিশাল বিভাগীয় গোয়েন্দা বিভাগ। গ্রেফতারকৃত মাদক কারবারীকে আমতলী থানায় সোপর্দ করা হয়েছে।

সূত্র জানায়, রবিবার সকাল ৭টার গোপন সংবাদের ভিত্তিত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বরিশাল বিভাগীয় গোয়েন্দা বিভাগের এসআই মোঃ খন্দকার জাফর আহমেদের নেতৃত্বে, উপজেলার দক্ষিন গাজীপুর গ্রামের সুলতান আহমেদের বাড়ীতে অভিযান চালিয়ে ১৭০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক কারবারীকে আজ দুপুরে আমতলী থানায় সোপর্দ করা হয়েছে।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক মোঃ ইসতিয়াক আহমেদ বাদী হয়ে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কারবারীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার জানান, আটককৃত কারবারীকে রবিবার সকাল ১০টায় থানায় হস্তান্তর করা হয়েছে। দুপুরের পরে তাকে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হলে আদালতের বিজ্ঞ বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.