আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস পালিত হলো কুড়িগ্রাম জেলায়

১৪

মোঃ কুদ্দুস মিয়া,কুড়িগ্রাম প্রতিনিধিঃ- আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস পালিত হলো কুড়িগ্রাম জেলায়। বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন, কুড়িগ্রাম জেলা শাখা কর্তৃক আয়োজিত বর্নাঢ্য রেলীর মাধ্যমে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস পালন করে কুড়িগ্রাম জেলার সকল স্থরের স্বেচ্ছাসেবকগন।

উক্ত বর্নাঢ্য রেলীতে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন এর কুড়িগ্রাম জেলা শাখার মোহাম্মদ রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রধান স্বেচ্ছাসেবক, মোঃ মুকুল মিয়া কুড়িগ্রাম সদর উপজেলার প্রধান স্বেচ্ছাসেবক , এছাড়াও আরো উপস্থিত ছিলেন জেলা সহ-স্বেচ্ছাসেবক সহ পৌরসভা,ওয়ার্ড, ইউনিয়ন প্রধান সেচ্ছাসেবক ও সহ স্বেচ্ছাসেবক গন।

বর্নাঢ্য রেলিটি কুড়িগ্রাম প্রেস ক্লাবের সামনে থেকে বের হয়ে শহরের মুল স্থান গুলো দিয়ে শোভাযাত্রা করে। বর্নাঢ্য রেলী শেষে মোহাম্মদ রফিকুল ইসলাম,প্রধান স্বেচ্ছাসেবক, কুড়িগ্রাম জেলা শাখা, সকল স্বেচ্ছাসেবকদের উদ্দেশ্যে ফেইসবুক স্ট্যাটাস এ বলেন “আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস” উপলক্ষে “বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন” কুড়িগ্রাম জেলা শাখা কর্তৃক আয়োজিত আজকের বর্ণাঢ্য র‍্যালি। আজ ৫ ডিসেম্বর “আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক” দিবস(International Volunteer Day) সারা বিশ্বের সকল স্বেচ্ছাসেবকদের প্রতি রইলো স্বেচ্ছাসেবক দিবসের শুভেচ্ছা হৃদয় নিংড়ানো অকৃত্রিম ভালবাসা ও বিনম্র শ্রদ্ধা।

বাংলাদেশের পথে প্রান্তরে যে সকল স্বেচ্ছাসেবকরা একটি সুন্দর সমাজ ও দেশ এবং দেশের মানুষের জন্য যে অবদান রাখছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও শ্রদ্ধা। এগিয়ে যাক প্রতিটা মানুষ মানবতার কল্যানে, স্বেচ্ছাসেবার কাজের পরিধির ব্যপ্তি হোক, ধরায় নেমে আসুক মহানুভবতার ছায়া।

জয় হোক মানবতার।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.