আন্তঃজেলা সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২০

২১

মোহাইমেনুল আলম,জেলা প্রতিনিধি, শেরপুর: আন্তঃজেলা সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২০ উপলক্ষে শেরপুর জেলার এ প্রতিযোগিতা সফলভাবে বাস্তবায়নের লক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা বাস্তবায়ন কমিটি গঠন করা হয়েছে। ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার আন্তঃজেলা সাংস্কৃতিক ফোরাম শেরপুর জেলা শাখার সভাপতি ও শেরপুর পৌরসভার মেয়র আলহাজ গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে পৌর মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে সাংস্কৃতিক প্রতিযোগিতা বাস্তবায়ন কমিটি গঠন করা হয়।

উক্ত অনুষ্ঠানে শেরপুর মডেল গার্লস কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সারোয়ার জাহান তপন স্যারকে আহবায়ক ও নৃত্যগুরু কমল কান্তি পাল-কে সদস্যসচিব করে এ সাংস্কৃতিক প্রতিযোগিতা বাস্তবায়ন উপ-কমিটি গঠন করা হয়। এ প্রতিযোগিতা মূলত বয়স ভিত্তিক ৩টি বিভাগে অনুষ্ঠিত হবে। বিভাগ সমূহে- ‘ক’ বিভাগে ৫ বছর হতে ১০ বছর পর্যন্ত, ‘খ’ বিভাগে ১১ বছর হতে ১৪ বছর পর্যন্ত ও ‘গ’ বিভাগে ১৫ বছর হতে তদুর্ধ্ব বয়সী প্রতিযোগিরা অংশ গ্রহন করার সুযোগ পাবে।

আগামী বছর তথা ২০২১ সালের ৯ জানুয়ারি সকাল ৯ টা থেকে প্রতিযোগিদের স্পট রেজিস্ট্রেশন শুরু হবে এবং সকাল ১০ টা থেকে এ প্রতিযোগিতা শুরু হবে। শেরপুর জেলা শহরের মাধবপুর এলাকাস্থ মডেল গার্লস কলেজে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতা শেষে শেরপুর টাউন হলে বিকেল ৪ টার সময় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেওয়া হবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.