আদিতমারী উপজেলা চেয়ারম্যান ও ইউএনও অভিযোগ তদন্তে বিভাগীয় কমিশনার

২০

মোঃআনসার আলী,লালমনিরহাটঃ লালমনিরহাটের আদিতমারী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিন ও উপজেলা চেয়ারম্যান ইমরুল কায়েস ফারুক পাল্টাপাল্টি অভিযোগের তদন্ত করলেন বিভাগীয় কমিশনার আব্দুল ওহাব ভুইঞা।
মঙ্গলবার (২৪ নভেম্বর) দিনভর আদিতমারি উপজেলা পরিষদ কক্ষে উভয়পক্ষের লিখিত-মৌখিক বক্তব্য গ্রহণ করেন বিভাগীয় কমিশনার।
তিনি তদন্ত শেষে সাংবাদিকদের জানান তদন্ত নয় মিনিষ্টারী থেকে ( জনপ্রশাসন থেকে) নির্দেশনা পেয়ে আমি ঘটনাটি জানতে এসেছি-তার কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি বললেন যে সবার সাথে কথা হয়েছে কিন্তু এ ব্যাপারে এখন কিছু বলা সম্ভব না পরবর্তীতে পর্যবেক্ষণ করে জানানো হবে।
এসময় তার সঙ্গে ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক মো. আবু জাফর সহ অন্য কর্মকর্তারা।
উল্লেখ্য, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যান মধ্যে দ্বন্দ্বের জেরে গত (১২ নভেম্বর) উপজেলা পরিষদে একটি সমন্বয় মিটিং চলা কালীন সময়ে উভয়ের মধ্যে উপজেলা পরিষদের কাজ নিয়ে মতবিরোধ দেখা দিলে হট্টগোলে সভাটি বন্ধ হয়-ওই দিনই উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলা চেয়ারম্যান এর বিরুদ্ধে আদিতমারী থানায় এসব বিষয়ে একটি সাধারণ ডায়রি ও পরে পরিষদের ১৭ জন কর্মকর্তাসহ তার বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে অভিযোগ করেন।
এদিকে উপজেলা চেয়ারম্যান ইমরুল কায়েস ফারুক গত (১৬ নভেম্বর) উপজেলা নির্বাহী কর্মকর্তা মনছুর উদ্দীনের বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে অভিযোগ করেন। এসব অভিযোগ তদন্ত করেন বিভাগীয় কমিশনার।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.