আগের স্বামীর এসিডে ঝলসে গেল এক সংগ্রামী নারীর জীবন

১৭

র‌বিউল,মেলান্দহ,জামালপুরঃ আশু‌লিয়ায় সা‌বেক স্বামীর আ‌্যসিড নি‌ক্ষে‌পে ঝল‌ছে গে‌ছে মেলান্দ‌হের পোশাক কর্মী দোলনা। পা‌রিবা‌রিক কল‌হের জে‌রে আশু‌লিয়ার জামগড়া এলাকায় সড়‌কে পোশাক কর্মী তরণী কে এ‌সিড নি‌ক্ষেপ কর‌ছে তার সা‌বেক স্বামীঃ রন্জু (২৮)।

এ সময় তার চোঁখ, মুখ ও বুকসহ ঝল‌ছে যাওয়া তরণী উদ্ধার ক‌রে ঢাকা মে‌ডি‌কে‌লে ভ‌র্তি করে স্থানীয়রা। এই ঘটনায় রন্জু মিয়া‌কে গণ ধোলাই দি‌য়ে পু‌লি‌শে সোর্পদ ক‌রে স্বানীয়রা। গতকাল বুধবার (২‌ ডি‌সেম্বর) আশু‌লিয়ায় জামগড়া এলাকায় এই ঘটনা ঘ‌টে ৷

ভোক্ত‌ভোগীঃ মেলান্দহ উপ‌জেলার শিমুল তলা গ্রা‌মের দে‌লোয়া‌রের মে‌য়ে দোলনা আক্তার রিমা(২৩)।
তার সা‌বেক স্বামীর বা‌ড়িও ঐ একই এলাকায়।
পু‌লিশ তার প‌রিবারের কা‌ছে জান‌তে চাই‌লে তারা ব‌লেন , দোলনার ডি‌র্ভোস হ‌য়ে‌ছে ৩ মাস আ‌গে, তাই তি‌নি আশু‌লিয়ায় “দি ড্রেস এন্ড আই‌ডিয়াস” নামের এক‌টি পোশাক কারখানায় চাক‌রি কররেন। ভূক্তভুগীর পরিবার “দৈনিক সাহসী কন্ঠ”কে জানায়, দোলনা যখন কাজ শেষ ক‌রে বাড়ী ফিরতো, তখন তার ওই সা‌বেক স্বামী রন্জু ওৎ পে‌তে আশু‌লিয়ায়‌ জামগড়া সড়ক এ ব‌সে থাক‌তো ৷ প্রায় সময় তার সাবেক স্বামী উত্যক্ত করত, দিন দিন এর মাত্রা বেড়ে যায়। অনেক ভয়-ভীতি প্রদর্শন করে কোন সুবিধা করতে না পেরে দোলনার উপর এসিড নিক্ষেপ করে। তখন প্রত্যক্ষদর্শীরা বিক্ষোপে ফেটে পরে এবং তাকে গণধোলায় দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।
এলাকাবাসীর দাবি এই ঘটনার যেন আর পুনরাবৃত্তি না হয়।
এই ঘটনায় আ‌মি প্রশাস‌নের দৃ‌ষ্টি আকর্ষন কর‌ছি এবং সুষ্ঠ বিচা‌রের দা‌বি জানা‌চ্ছি।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.