আগরতলা ষড়যন্ত্র মামলার অন্যতম আসামী শহীদ মোয়াজ্জেম হোসেনের পৈত্রিক বাড়ি আগুনে পুড়ে গেছে

২৬

সঞ্জয় বৈরাগী, পিরোজপুর জেলা প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সাথে আগরতলা ষড়যন্ত্র মামলার ২নং আসামী ও বীর মুক্তিযোদ্ধা শহীদ লেফটেন্যান্ট কমান্ডার মোয়াজ্জেম হোসেনের পিরোজপুরের পৈত্রিক বাড়ী আগুনে পুড়ে গেছে। পিরোজপুর শহরতলীর পশ্চিম ডুমরিতলা এলাকায় তার পৈত্রিক বাড়ি। এ বাড়ীতেই জন্ম গ্রহণ করেন শহীদ লেফটেন্যান্ট কমান্ডার মোয়াজ্জেম হোসেন।

পিরোজপুর দমকল বিভাগের স্টেশন অফিসার আবু জাফর জানান, শুক্রবার সকাল ৮টার দিকে অগ্নিকান্ডের এ কান্ডের খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ৫৫ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। শহীদ মোয়াজ্জেম হোসেনের বাড়ীটি তালাবদ্ধ ছিল। আগুনে অধাপাকা বাড়িটি সম্পূর্ন পুড়ে গেছে।

তিনি আরও জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। অগ্নিকান্ডে ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আগুনে পাশের একটি পাকা ভবনও ক্ষতিগ্রস্থ হয়েছে।

শহীদ মোয়াজ্জেম হোসেনের চাচাতো ভাই মাহামুদুর রহমান টুনু জানান, ফজরের নামাজের পরে খবর পাওয়া যায় যে, মোয়াজ্জেম হোসেনের বাড়িতে আগুন লেগেছে। তখন দমকল বাহিনীকে খবর দেওয়া হয়। দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে।

এদিকে, বীর মুক্তিযোদ্ধা শহীদ লেফটেন্যান্ট কমান্ডার মোয়াজ্জেম হোসেনের বাড়িতে অগ্নিকান্ডের খবর পেয়ে নৌ বাহিনীর কর্মকর্তারা শুক্রবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.