অসহায় ও হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে এমপি জ্যাকবের শীতবস্ত্র বিতরণ

২১

নুরুল্লাহ ভূইয়া,চরফ্যাসন (ভোলা) প্রতিনিধিঃ অসহায় ও হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুলাহ আল ইসলাম জ্যাকব শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন।

তিনি বৃহস্পতিবার সারাদিন চরফ্যাসন উপজেলার আসলামপুর, ওমরপুর, ওসমানগঞ্জ, নীলকমল, আবুবকরপুর, হাজারীগঞ্জ সহ ৯ টি ইউনিয়নে হাজার হাজার দরীদ্র মানুষের মাঝে এ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।

এ সময় এম,পি জ্যাকব বলেন, শুধু শীতেই নয় প্রত্যেক ঈদ উৎসব ও করোনা মহামারির সময়েও অসহায় মানুষের পাশে আওয়ামী লীগ সরকার পাশে থেকেছে। আমরা চরফ্যাসনে হতদরিদ্র মানুষের পাশাপাশি করোনাকালীন সময়ে প্রত্যেক স্তরের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলসহ খাদ্য,বস্ত্র দেয়া হয়েছে। এছাড়াও শতশত অসহায় গৃহহীন মানুষকেও মুজিববর্ষের অঙ্গীকারে ঘর নির্মাণ করে দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, বাংলার নয়নমনি স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে সোনার বাংলা হিসেবে গড়তে নানামূখী উদ্যোগ নেন৷ তিনি চেয়েছেন বাংলার মানুষকে দক্ষ ও মানবিক গুনে গুণান্বিত করতে৷ দক্ষ জনবলই হবে দেশের মুল্যবান সম্পদ৷ তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করছেন।

আওয়ামী লীগ সরকার সারাদেশের ন্যায় দক্ষিণাঞ্চলের জনপদ চরফ্যাশন ও মনপুরায় হাজার হাজার কোটি টাকার উন্নয়ন করেছে। যা কোনো কালে অন্য সরকারের ক্ষমতায় দক্ষিনাঞ্চল বাসীর এ উন্নয়ন হয়নি। চরফ্যাসনে নদী ভাঙ্গনরোধে শত শত কোটি টাকায় বেড়িবাঁধসহ রাস্তাঘাট,স্কুল কলেজেরও অভূতপূর্ব উন্নয়ন এ অঞ্চলে কখনো আর হয়নি।

এর আগে তিনি নির্মাণাধীন ৪-তলা বিশিষ্ট ডাক বাংলোর নির্মাণ কাজ পরিদর্শন ও বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে আয়োজিত আন্তঃকলেজ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের খেলা উপভোগ করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবদীন আখন,উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, চরফ্যাসন সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ কয়ছর আহম্মেদ দুলাল, চরফ্যাসন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাশেম মহাজন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, পিআইও আনিসুর রহমান, আসলামপুর ইউপি চেয়ারম্যান একেএম সিরাজুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরে আলম মাস্টার,ওমরপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ফজলুল করিম মিয়া, ওসমানগঞ্জ ইউপি চেয়ারম্যান আশ্রাফুল আলম ফোটন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.বাবুল,নীলকমল ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলমগীর হাওলাদার,নুরাবাদ ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেনসহ হাজারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সেলিম হাওলাদার প্রমুখ৷

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.