অনলাইন রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান

১৫

মোঃ আওলাদ হোসেন,বিশেষ প্রতিনিধি দৌলতখান (ভোলা):
মহান বিজয় দিবস ২০২০ উপলক্ষে ভোলার দৌলতখান উপজেলায় অনলাইন রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কাওছার হোসেন এর সভাপতিত্বে রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে সকাল ১১ টায় তাহার নিজ কার্যালয়ে পুরস্কার বিতরন করা হয়েছে।

বিজয়ীদের তিনটি গ্রুপে বিভক্ত করা হয়েছে, ১ম ধাপ ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেনি পর্যন্ত,২য় ধাপ ৯ম থেকে ১০ম শ্রেনি পর্যন্ত এবং ৩য় ধাপ কলেজ।

মাধ্যমিক পর্যায়ে রচনার বিষয় ছিল “বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ ” কলেজ পর্যায়ে রচনার বিষয় ছিল “মুক্তিযুদ্ধের চেতনায় ভবিষ্যৎ বাংলাদেশ।” ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণি পর্যায়ে প্রথম ও দ্বিতীয় হয়েছে দৌলতখান সরকারি উচ্চ বিদ্যালয় এবং তৃতীয় হয়েছে খাদিজা খানম মাধ্যমিক বিদ্যালয়।

নবম থেকে দশম শ্রেনি পর্যায়ে প্রথম হয়েছে দৌলতখান সরকারি উচ্চ বিদ্যালয় দ্বিতীয় হয়েছে জয়নুল আবদীন ল্যাবরেটরি হাই স্কুল এবং তৃতীয় হয়েছে দৌলতখান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়।

কলেজ পর্যায়ে প্রথম,দ্বিতীয় ও তৃতীয় হয়েছে দৌলতখান সরকারি আবু আব্দুল্লাহ কলেজ।

এদের মধ্যে প্রথম স্থান অর্জন করেছেন দৌলতখান আবু আবদুল্লাহ সরকারি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র আল জিহাদ। জিহাদ যে কোন সাংস্কৃতিক অনুষ্ঠানেই অধিকাংশ সময়ই কৃতিত্বের সাক্ষর রাখেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এবং জয়নুল আবদীন ল্যারেটরি হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুল্লাহ আল নোমান প্রমুখ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.