অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেলেন গোপালগঞ্জের কৃতি সন্তান মো: আনিসুর রহমান

১৭৯

শান্তনু রায়, উপজেলা প্রতিনিধি, গোপালগঞ্জঃ অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেলেন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রাতইল ইউনিয়নের কৃতিসন্তান মো: আনিসুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার)।

মো: আনিসুর রহমান ছাড়াও অতিরিক্ত ডিআইজি হলেন আরো ৬ পুলিশ কর্মকর্তা। তারা হলেন- পুলিশের অপরাধ তদন্ত বিভাগ- সিআইডির পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম, ডিএমপির মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) সৈয়দ নুরুল ইসলাম, ডিএমপির উপ-কমিশনার বিপ্লব বিজয় তালুকদার।

রবিবার(২মে) রাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের উপ-সচিব ধনসঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাদের পদোন্নতির বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

১৯৯০ সালে বিএফ শাহীন স্কুল এ্যন্ড কলেজ থেকে আনিসুর রহমান মানবিক বিভাগ থেকে এসএসসি পাস করে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নতকোত্তর করেন।২০ তম বিসিএসে উত্তীর্ণ হয়ে ২০০১ সালে ৩১ মে বাংলাদেশ পুলিশে যোগদান করেন আনিসুর রহমান। চাকরীতে কৃতিত্বের অবদান স্বরূপ ২০১২ সালে পিপিএফ ও পরের বছর বিপিএফ পদক পান তিনি।

মো: আনিসুর রহমান ২০১৪ সালে যশোরের পুলিশ সুপার হিসেবে যোগদান করে অভয়নগরের আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে আনেন। তিনি সংখ্যালঘুদের উপর হামলা কে কঠোর হস্তে দমন করেন। যশোরের উড়ন্ত ছিনতাই বাহিনীকেও নিয়ন্ত্রণে আনেন তিনি। তার দায়িত্ব পালনকালে জেলায় ব্যাপক মাদক অস্ত্র উদ্ধার হয়েছিল।
-অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারের প্রথম পুরস্কার যশোরের।
-চোরাচালান মালামাল উদ্ধারের প্রথম পুরস্কার
যশোরের।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.