অজ্ঞান পার্টির খপ্পরে নীলফামারীর বীর মুক্তিযোদ্ধা: অবস্থা সংকটাপন্ন

১৭

জাহানুল হাবীব,নীলফামারীঃ নীলফামারী জেলার বীর মুক্তিযোদ্ধা বরদা শংকর রায় (৬৮) অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত আছেন। তার অবস্থা বর্তমানে সংকটাপন্ন বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

পারিবারিক সূত্রমতে জানা যায়,গত ১৮ ই নভেম্বর আলু বিক্রির টাকা আনতে যাওয়ার পর থেকে হঠাৎ ই তার মুঠোফোনটি বন্ধ দেখায়। পরিবার তার খোঁজ করেও তাকে না পেয়ে দিশেহারা হয়ে,বিভিন্ন জায়গায় তাকে খোঁজার চেষ্টা করেও ব্যার্থ হয়। অতপর রাত ৯ টার দিকে নীলফামারীর চিড়ার মিল এলাকা হতে তাকে অজ্ঞান অবস্থায় পাওয়ার খবরটি ঐ এলাকার স্থানীয়দের ফেসবুকর কল্যানে পাওয়া যায়।সেখানে বরদা শংকর রায়(৬৮) এর ছবি সহ একটি পোস্ট দেওয়া ছিল এবং সৈয়দপুর ১০০ শষ্যা হাসপাতালে চিকিৎসারত বলে উল্লেখ করা হয়। পরিবার সেই খোঁজ পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে এবং উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। গত ৩ দিনেও তার জ্ঞান ফেরেনি।

উল্লেখ্য বরদা শংকর রায়(৬৮) এর বাড়ি নীলফামারী সদরের ফুড অফিস মোড় এলাকায়। তার ছেলে সন্দিপ কুমার রায় ঘটনার পর,গত ২০ নভেম্বর বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করে। পরিবারের অন্য একটি সূত্র হতে জানা যায়, জমি-জমা সংক্রান্ত ব্যাপারে রংপুরের তারাগঞ্জ উপজেলায় দীর্ঘদিন যাবত বরদা শংকর রায়(৬৮) এর ঝামেলা চলছিল।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.